শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় জামায়াতে ইসলামীর কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত

কাঠালিয়ায় জামায়াতে ইসলামীর কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত

কাঠালিয়ায় জামায়াতে ইসলামীর কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:

ঝালকাঠির কাঠালিয়ায় জামায়াতে ইসলামী কর্মী শিক্ষা শিবির কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯টায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে এ কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়। উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাষ্টার মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অঞ্চল টিম সদস্য ও সাবেক ভোলা জেলার আমির মাওলানা মোস্তফা কামাল। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় শুরা সদস্য ও জেলা আমীর এ্যাডভোকেট হাফিজুর রহমান, জেলা নায়েবে আমীর এ্যাডভোকেট বিএম আমিনুল ইসলাম, জেলা সেক্রেটারি জেনারেল অধ্যক্ষ মুহাম্মদ ফরিদুল হক। এছাড়া এ কর্মসূচিতে উপজেলার ৬ ইউনিয়নের চার শতাধিক নেতা-কর্মী অংশ নেন।

জামায়াতে ইসলামী কাঠালিয়া উপজেলা শাখার আয়োজনে দিনব্যাপী শিক্ষা শিবিরে দাওয়াতে মুমিন জীবনের মিশন, ইসলামী আন্দোলনের সাফল্যের শর্তাবলী, ইসলামী আন্দোলনে কর্মীদের ব্যবহারিক জীবন, বর্তমান সময়ে সংগঠন মজবুতীকরণ ও সম্প্রারণে তৃণমূল নেতাকর্মীদের দায়িত্ব ও কর্তব্য, চরিত্র গঠনে মৌলিক উপাদান, ইসলামী আন্দোলনে কর্মীদের ত্যাগ ও কুরবানি, বাইয়াতের গুরুত্ব, পদ্ধতি ও প্রয়োজনীয়তা সংক্রান্ত বিষয়ে ব্যাপক আলোচনা করা হয়।

আরও পড়ুন : মোবাইল চার্জে দিয়ে ঘুম, বিস্ফোরণে চিকিৎসকের মৃত্যু

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana